গলাচিপায় ৭১সদস্য বিশিষ্ট উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি ঘোষণা | আপন নিউজ

শনিবার, ০৪ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
গলাচিপায় ৭১সদস্য বিশিষ্ট উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

গলাচিপায় ৭১সদস্য বিশিষ্ট উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

সঞ্জিব দাস, গলাচিপা।। সম্মেলনের দেড় বছর পর গলাচিপা উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (১০জুলাই) রাতে সভাপতি অধ্যাপক সন্তোষ দে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটুসহ ৩৬ জনকে পদধারী এবং পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এস এম শাহজাদাকে ১ নং সদস্য করে ৩৫ জনকে কার্যনির্বাহী কমিটির সদস্য করা হয়।



জানা গেছে, ২০১৯ সালের ২২ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। পূর্ণাঙ্গ কমিটিতে রয়েছেন সহ-সভাপতি হাজী মজিবুর রহমান, মো. রেজাউল করিম হাওলাদার, আবদুল কাদের বিশ্বাস, মতিউর রহমান মাস্টার, পরিমল কর্মকার, সামসুজ্জামান লিকন, আজিজুর রহমান বাবলু, মাহবুব আলম মৃধা, মেহেদী মাসুদ জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার শাহ আলম, শাহীন শাহ, আলমগীর হোসেন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সিদ্দিকুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন রিয়াদ, তথ্য ও গবেষণা সম্পাদক আ স ম জাওয়াদ সুজন, ত্রান ও সমাজ কল্যান সম্পাদক গাজী ফেরদৌস, দপ্তর সম্পাদক সমীর দেবনাথ, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মনিরুজ্জামান, প্রচার সম্পাদক কাওসার তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সমীর পাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান ডিউক, মহিলা বিষয়ক সম্পাদক ওয়ানা মার্জিয়া নিতু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সামসুদ্দিন সানু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল আজাদ, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক এ্যাড. সাইফুর রহমান খান সজল, শ্রম সম্পাদক মো. হারুন অর রশিদ পন্ডিত, সাংস্কৃতিক সম্পাদক মো. নুরুল ইসলাম ধলা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. অনিল চন্দ্র মন্ডল, সাংগঠনিক সম্পাদক তপন কুমার বিশ্বাস, মোফাজ্জেল হোসেন মাসুদ, এ্যাড. ওবায়দুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক মো. শাহীন মোল্লা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশীল চন্দ্র বিশ্বাস, কোষাধ্যক্ষ রামকৃষ্ণ পাল। নির্বাহী কমিটির সদস্য- এস এম শাহজাদা এমপি, হারুন অর রশিদ হাওলাদার, কাশীনাথ দত্ত, আব্দুর রব মিয়া, মাঈনুল ইসলাম রনো, এ্যাড. মো.শামিম মিয়া, আবিদ হাসান রুবেল, দিলীপ বনিক, আহসানুল হক তুহিন, কুদ্দুস মেলকার, মো. ফকরুল আলম, মো. বাবুল সরদার, জাহিদুল ইসলাম লিটন, ডা. মহসীন, মো. গোলাম মোস্তফা খান, মো. কামরুজ্জামান মনির, ইদ্রিসুর রহমান, খাইরুল বশার টারজন, আবু হেনা মু. শোয়েব, ফিরোজ আহমেদ, নিজাম উদ্দিন মোল্লা, ফিরোজ মাষ্টার, জামাল চৌধুরী, হাসিনা মালেক, এ্যাড. ফকরুল ইসলাম মুকুল, মো. নাসির উদ্দিন, খালেদুল ইসলাম স্বপন, তারিকুর রহমান জাফর প্যাদা, সাইদুর রহমান রুবেল, মেহেদী মাসুদ, মো. আবুল খায়ের বাবলু, আফরোজা মোস্তফা মিলি, ইসরাত জাহান আসমা, গোলাম মোস্তফা গাজী, খাদিজাতুল কোবরা।

পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মন্নান স্বাক্ষরিত গলাচিপা উপজেলা কমিটি প্রকাশিত করেন।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!